Logo

সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সার্জেন্ট কুড়িয়ে পাওয়া (২৮০০০০) টাকা ফিরিয়ে দিলেন

রিপোর্টার:
আপডেট : শুক্রবার, ১২ জুন, ২০২০

নিজস্ব প্রতিবেদন

বর্তমান যুগে এ সমস্ত মানুষ খুঁজে পাওয়া অনেকটা ভাগ্যের ব্যাপার কথায় আছে টাকার জন্য কাঠের পুতুল হাত বাড়ায় আবার কিছু কিছু ক্ষেত্রে কথাগুলো বাস্তবের সাথে মিল খুঁজে পাওয়া যায় না পৃথিবীতে এখনো অনেক মানুষ আছে যারা বাস্তবতার এক একটি উদাহরণ।

পরিত্যক্ত একটি বেগে দুই লক্ষ আশি হাজার টাকা কুড়িয়ে পেয়েছেন বাংলাদেশ সেনাবাহিনী অবসরপ্রাপ্ত সার্জেন্ট মোহাম্মদ আরশাদুল ইসলাম। তিনি সেনাবাহিনীতে সিএমপিতে কর্মরত ছিলেন। বর্তমানে তিনি সাতক্ষীরা জেলার কলারোয়া থানার অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনীর কল্যাণ সংস্থার (অসকস)সভাপতির দায়িত্বে আছেন।

গত ১১-০৬-২০২০ তারিখ সাতক্ষীরা বাজারে রাস্তার পাশে একটি পরিত্যক্ত ব্যাগ পড়ে থাকলে ব্যাগটি অবসরপ্রাপ্ত সার্জেন্ট আরশাদুল ইসলাম সন্দেহ হলে হাতে নিয়ে খুলে দেখলে তিনি দেখলেন ব্যাগের ভিতর বেশ কিছু টাকা তখন তিনি কাউকে কিছু না বলে ব্যাগটা নিয়ে বাজারে চলে গেলেন তারপর বাজারে মাইকিং করে টাকার মালিক কে উপযুক্ত প্রমাণ সহকারে খুঁজে বের করে নগদ দুই লক্ষ আশি হাজার টাকা বুঝিয়ে দেন উক্ত ঘটনাটি এলাকায় জানাজানি হলে সবাই আরশাদুল ইসলাম এর মুহূর্তের কথা বর্ণনা করে বলেন বর্তমানে কেউ টাকা কুড়িয়ে পেলে ফিরিয়ে দে না তাও আবার অনেকগুলো টাকা তবে সেনাবাহিনী মানুষগুলো অনেক সৎ হয়। বাংলাদেশ সেনাবাহিনী আমার আপনার সারাদেশের তথা সারা বিশ্বের অহংকার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর দেখুন