Logo

বর্তমান করোনা যুদ্ধা বীর ভাটিয়ারি চেয়ারম্যান আলহাজ্ব নাজিম উদ্দিন

রিপোর্টার:
আপডেট : রবিবার, ১৪ জুন, ২০২০

সীতাকুণ্ড থানা প্রতিনিধি: তুহিন

আলহাজ্ব নাজিম উদ্দীন
চেয়ারম্যান ভাটিয়ারী ৯ নং ইউনিয়ন পরিষদ
সভাপতি,ভাটিয়ারী ইউনিয়ন আওয়ামীলীগ।

মার্চ মাসের মাঝমাঝি যখন দেশে প্রথম করোনা রোগ সনাক্ত হয় তখন থেকে করোনার ছোবল থেকে রক্ষা করতে মানুষকে সচেতন করতে মাঠে নামেন চেয়ারম্যান নাজিম উদ্দিন। তারপর থেকে শুরু একের পর এক জনকল্যাণমূলক কর্মসূচি। সর্বপ্রথম এলাকাবাসীকে সচেতন করার জন্য পুরো এলাকায় করোনা সচেতনমূলক লিফলেট বিতরণ করেন।

মাননীয় প্রধানমন্ত্রী উপহার প্রত্যেক জনে জনে নিষ্ঠার ও সততার সাথে ডোর টু ডোর পৌছে দেওয়া থেকে শুরু করে প্রধান মন্ত্রীর ঈদ উপহার বাবদ ২৫০০টাকার লিস্ট স্বচ্ছতার জন্য ইউনিয়ন পরিষদের সামনে নোটিশ বোর্ডে লাগিয়ে দিয়েছেন শুধু তাই নয় ভাটিয়ারীতে এখন পর্যন্ত সকল করোনা রোগীর বাসায় সহ লকডাউন হওয়া সকল পরিবারের মাঝে প্রধান মন্ত্রী উপহার ত্রাণ সামগ্রী পৌছে দেওয়া কাজ করে যাচ্ছেন নিষ্ঠার সাথে। রমজান মাসে অসহায় রাস্তার মানুষকে ছাত্রলীগের সদস্যদের মাধ্যমে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করেন।

দেশে যখন করোনা মাঝারি আক্রমণ শুরু করে সারা দেশ যখন লক ডাউন করা হয় তখন থেকে অসহায় মানুষের পাশে ত্রাণ নিয়ে হাজির হন তিনি। সরকারি ত্রাণের পাশাপাশি নিজের উদ্যোগে মধ্যবৃত্তদের জন্য নিজের ফোনে কল দিলে গোপনেপাঠিয়ে দিয়েছেন। ইউনিয়নের প্রত্যেক মসজিদের মুসল্লীদের জন্য হাত দোয়ার সাবানের ব্যবস্থা করেন এবং বিদেশ ও ভিন্ন বিভাগ থেকে আগত ব্যক্তিদের জন্য আইসোলেশন সেন্টার খোলে যেখানে খাওয়া দাওয়া সহ ১৪দিনের জন্য সব ফ্রী করে দেন চেয়ারম্যান নাজিম উদ্দিন।

দলের ২০০ নেতা কর্মীকে ঈদ উপহার সরূপ তেল,চিনি,সেমাই, নুডুলস,দুধ,পিয়াজ,ডাল,চনা,ছিড়া,খেজুর,আলু সহ আরো অনেক মুদি সামগ্রী বিতরণ করেন। ঈদে গরিব অসহায়ের মাঝে বিভিন্ন সামগ্রী ছাড়াও নগদ টাকা প্রদান করেন। বাংলাদেশ গাউসিয়া কমিঠি যারা সীতাকুণ্ড করোনা আক্রান্ত ব্যক্তির লাশ দাফনের দায়িত্ব নিয়েছে তাদের কে পিপিই প্রদান,প্রসাশনিক সাহায্য সহ নানা ভাবে নিজে উপস্থিত থেকে সাহায্য করে কর্মসূচীতে অবদান রাখেন।

বর্তমানে তিনি নিজের উদ্যোগে ভাটিয়ারীবাসীর দূর্বস্থার কথা ভেবে একটা মহৎ উদ্যোগ হাতে নিয়েছেন।ভাটিয়ারীবাসীর জন্য ২০ শয্যা বিশিষ্ট করোনা আইসোলেশন সেন্টার খোলবেন আগামী কয়েক দিনের মধ্যে । যত তাড়াতাড়ি সম্ভব কাজ শেষ করে আইসোলেশন সেন্টার উদ্বোধন করবেন বলে জানান ইউপি চেয়ারম্যান নাজিম উদ্দিন।

সবকিছু বিবেচনার ঊর্ধ্বে যে মানুষটি তাকে বর্তমান পরিস্থিতিতে করোনার যুদ্ধা বীর ছাড়া আর কিছু বলার নাই বলে এলাকাবাসীর বিশ্বাস।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর দেখুন