Logo

বন্দরনগরী চট্টগ্রাম হতে যাচ্ছে বেস্ট গ্রুপের উদ্যোগে অত্যাধুনিক (সুপার শপ)

রিপোর্টার:
আপডেট : শনিবার, ১৮ জুলাই, ২০২০

বিশেষ প্রতিনিধি -গিয়াস

চট্টগ্রামের বাকলিয়া এলাকায় কল্পলোক আবাসিকে একটি বিশাল অত্যাধুনিক মানের “সুপার শপ” করার লক্ষ্যে শেয়ারহোল্ডারদের নিয়ে আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

বন্দর নগরী হিসেবে খ্যাত চট্টগ্রামে “উদ্যোক্তার প্লাটফর্ম” এর তরুণ ও প্রবীণ উদ্যোক্তাদের নিয়ে প্রায় পঞ্চাশ লক্ষ টাকা ব্যয়ে অত্যাধুনিক একটি “সুপার শপ” করার সিদ্ধান্ত নিয়েছে “বেস্ট গ্রুপ”।

১৮ই জুলাই(শনিবার) বেস্ট ডেইরি মিল্ক এর কার্যালয়ে অনুষ্ঠানটির আয়োজন করা হয় বলে জানিয়েছেন শেয়ারহোল্ডার মো: মিজানুর রহমান।

সেনাবাহিনীর অবসর প্রাপ্ত কর্মকর্তা ও সুপার শপের শেয়ারহোল্ডার নুরুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম, চট্টগ্রাম দক্ষিণ জেলা শাখার সাধারণ সম্পাদক, তরুণ উদ্যোক্তা ও বেস্ট গ্রুপ এর প্রতিষ্ঠাতা কাইছার ইকবাল চৌধুরী।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, নৌবাহিনী কর্মকর্তা ও শেয়ারহোল্ডার ইমরান এইচ চৌধুরী, এলাইট হাসপাতাল লিমিটেড এর পরিচালক ও সুপার শপের শেয়ারহোল্ডার মোঃ মিজানুর রহমান, সানম্যান গ্রুপের কর্মকর্তা ও শেয়ারহোল্ডার এডভোকেট মো: ইউছুফ।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মডেল ফুড প্রোডাক্টস এর স্বত্বাধিকারী ও সুপার শপের শেয়ারহোল্ডার মো: ইলিয়াছ চৌধুরী, শেয়ারহোল্ডার মাওলানা মো: মোস্তফিজুর রহমান, বেস্ট ডেইরী মিল্ক এর কর্মকর্তা ও শেয়ারহোল্ডার এহছানুল কবির হাসান ও মো: আব্দুর রহিম প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর দেখুন