Logo

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় ঠিকাদার খুনের আসামি জাসেদ গ্রেপ্তার

রিপোর্টার:
আপডেট : মঙ্গলবার, ২১ জুলাই, ২০২০

রাঙ্গুনিয়া প্রতিনিধি: গিয়াস

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় ‘টিকাদার’ মো. বেলাল হোসেন(২৬) খুনের ঘটনায় অভিযুক্ত আসামি জাসেদকে(২৬) গ্রেপ্তার করেছে রাঙ্গুনিয়া থানা পুলিশ। আজ বুধবার(২১জুলাই) সকালে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়। এর আগে রাঙ্গুনিয়া মডেল থানার উপপরিদর্শক এসআই ইসমাঈল হোসেন জুয়েল তার ফেইসবুক আইডিতে পোস্ট করে জানিয়েছিলেন লাশ দাফনের আগে আসামীকে গ্রেপ্তারের চেস্টা চালাচ্ছে পুলিশ। ঠিক লাশ দাফনের আগে সন্ধ্যায়(২০জুলাই) উপজেলার পোমরা ইউনিয়নের মালিকহাট দিয়ে পালিয়ে যাওয়ার পথে আসামী জাসেদকে গ্রেপ্তার করতে সক্ষম হয় থানা পুলিশের একটি টিম। অভিযুক্ত জাসেদ উপজেলার পোমরা ইউনিয়নের হাজী পাড়া এলাকার মো. শামসুল আলমের পুত্র।

এরআগে সোমবার(২০জুলাই) সকালে উপজেলার পোমরা ইউনিয়নের হাজী পাড়া এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে জাসেদ টিকাদার মো. বেলাল হোসেনের ঘাড়ে আঘাত করে। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এসআই ইসমাঈল হোসেন জুয়েল বলেন, ঘটনার পর থেকে পলাতক জাসেদকে ধরতে বিভিন্ন স্পটে পুলিশ নজর রাখে। উপজেলার পোমরা ইউনিয়নের মালিকহাট এলাকা দিয়ে পালানোর সময় তাকে গ্রেপ্তার করতে সক্ষম হই। আজ হত্যা মামলার আসামী দেখিয়ে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর দেখুন