Logo

লোহাগাড়ায় প্রায় ২ কোটি টাকার ইয়াবা সহ আটক ২ প্রাইভেট কার ও পিকঅাপ জব্দ

রিপোর্টার:
আপডেট : শুক্রবার, ২৪ জুলাই, ২০২০

লোহাগাড়া স্টাফ রিপোর্টার :জমির

করোনা পরিস্থিতিতে মাদকের ব্যবসা রমরমা।করোনায় থেমে নেই ইয়াবা পাচার। প্রতিদিন মহাসড়ক দিয়ে পাচার হচ্ছে ইয়াবার বড় বড় চালান। তবে বসে নেই থানা পুলিশ। এবার চট্টগ্রামের লোহাগাড়া থানা পুলিশের বিশেষ অভিযানে ৫৫ হাজার পিচ ইয়াবা ট্যাবলেট সহ দু’জন মাদক পাচারকারীকে অাটক করা হয়েছে। এসময় মাদক পাচারে ব্যবহৃত ২টি গাড়ীও জব্দ করা হয়। জব্দ কৃত কার গাড়ির নাম্বার হলেও চট্টমেট্রো গ ১২-৩৭৮৬,মিনি পিকআপের নাম্বার হলেও ঢাকা মেট্রো ন ১৪-৬৩২৯।

গোপন সংবাদের ভিত্তিতে গতকাল (২৩জুলাই) বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহার দিঘীর পাড় নামক স্থানে চট্টগ্রাম অভিমুখী ১টি প্রাইভেট কার এবং ১টি মালবাহী মিনি পিকঅাপে তল্লাশি চালিয়ে ইয়াবা সহ তাদের আটক করা হয়েছে।

আজ ২৪জুলাই সকাল সাড়ে ১১টায় লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ কার্যালয়ে প্রেস ব্রিফিং-এ এসব তথ্য জানান সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্যা।উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের মুল্য অানুমানিক ১কোটি ৬৫লক্ষ টাকা হবে বলে ধারনা করছে পুলিশ। এছাড়া সাংবাদিকদের উদ্দেশ্য তিনি বলেন আপনারা জানেন, লোহাগাড়া থানা পুলিশের টিম প্রতিদিন মহাসড়কে দুরপাল্লার বাস, প্রাইভেট কার ও মিনি ট্রাকে তল্লাশি চালিয়ে হাজার হাজার ইয়াবার চালান উদ্ধার ও অনেক মাদক বিক্রেতাকে আটক করেছে।

এদিকে আটককৃতরা হলেন চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার গোচরা পোমরা বুড়ির দোকান এলাকার হারাধন চক্রবর্তীর পুত্র জনি চক্রবর্তী(২১)। তার কাছ থেকে ৫০হাজার পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে

অপরজন কুমিল্লা জেলার কোতোয়ালি কাপতান এলাকার বাবুল মিয়ার পুত্র মুহাম্মদ রাসেল(৩২)। এর কাছ থেকে ৫ হাজার পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

থানা সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাত সাড়ে ১১টায় সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্যার নির্দেশে ওসি জাকের হোসাইন মাহমুদ, পুলিশ পরিদর্শক(তদন্ত) মুহাম্মদ রাশেদুল ইসলাম ও এসআই গোলাম কিবরিয়ার নেতৃত্বে একটি পুলিশি দল চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহার দিঘীর পাড় এলাকা হতে প্রাইভেট কারে তল্লাশি চালিয়ে জনি চক্রবর্তীর কাছ থেকে ৫০হাজার পিচ ইয়াবা এবং মিনি ট্রাক(পিক-আপ) গাড়িতে তল্লাশি চালিয়ে ৫হাজার পিচ ইয়াবাসহ ২মাদক বিক্রেতাকে গ্রেফতার করে থানার হেফাজতে নিয়ে আসে।

আটককৃতদের বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে ২৪জুলাই সকালে তাদেরকে চট্টগ্রামের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন থানার অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর দেখুন