Logo

নগরীর কোতোয়ালিতে পৃথক পৃথক অভিযানে অজ্ঞানপার্টির ৮ সদস্য গ্রেপ্তার

রিপোর্টার:
আপডেট : বুধবার, ২৯ জুলাই, ২০২০

চট্টগ্রাম কোতোয়ালী থানা প্রতিনিধি

চট্টগ্রাম নগরীতে পৃথক অভিযানে অজ্ঞান পার্টির ৬ সদস্য ও চোরাই স্বর্ণ ক্রয়-বিক্রয় চক্রের ২ জনকে গ্রেফতার করেছে কোতোয়ালী থানা পুলিশ।

অভিযানে ১৮ ভরি চোরাই স্বর্ণালঙ্কার, ৩টি ছোরা, ১টি হ্যান্ডব্যাগ ও ৩টি ট্রাভেল ব্যাগ, এপিক্লোন-২ নামক ওষুধ ৫৮ পিস, ৬টি গুলের কৌটা, ৫টি ঝান্ডু বামের কৌটা, ১০টি জুস ভর্তি বোতল ও ৮টি চিপসের প্যাকেট জব্দ করা হয় উদ্ধার করা হয়।

মঙ্গলবার (২৮ জুলাই) দুপুর আয়োজিত এক সংবাদ সম্মেলনে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের দক্ষিণ বিভাগের ডিসি এস এম মেহেদী হাসান এসব তথ্য জানান। গ্রেফতারকৃত অজ্ঞান পার্টির সদস্যরা হলো, আবু তাহের রকি (৩০), মো. সিরাজ (৫৫), মো. মোজাম্মল হক রাসেল (২৮), নজরুল ইসলাম (৩০), মো. আজিজুল হক (৪৫) ও মো. রাশেদ।

সংবাদ সম্মেলনে জানানো হয়, সোমবার চোরাই স্বর্ণ ক্রয়-বিক্রয়ের অপরাধে আনোয়ার নামে একজনকে গ্রেফতার করা হয়। পরে তার দেয়া তথ্য অনুযায়ী কোতয়ালী থানার কোরবানীগঞ্জ এলাকায় দুলাল বনিক নামক একজনের বাড়িতে অভিযান চালিয়ে প্রায় ১৮ ভরি স্বর্ণালঙ্কার উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেন, আনোয়ার একজন পেশাদার চোর।

দুলাল বনিক আনোয়ার সহ বিভিন্ন চোরদের কাছ থেকে কম মূল্যে স্বর্ণ ক্রয় করে চট্টগ্রাম শহরে বিভিন্ন মানুষের কাছে বেশি দামে বিক্রয় করেন। গ্রেফতারকৃত সংঘবদ্ধ অজ্ঞান পার্টির সদস্যরা নগরীর বিভিন্ন এলাকায় সিএনজি অটোরিকশাচালকদের অজ্ঞান করে ডাকাতি ও ছিনতাই করে বলে স্বীকার করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর দেখুন