Logo

দক্ষিণ জেলা রেন্ট এ কার অনলাইন গ্রুপের আলোচনা ও পরিচিতি সভা অনুষ্ঠিত

রিপোর্টার:
আপডেট : বুধবার, ২৬ আগস্ট, ২০২০

কর্ণফুলী থানা প্রতিনিধি : ইসমাইল

আজ চট্টগ্রাম গ্রাম নগরীর লাল দিঘির পশ্চিম পাশে চেয়ারম্যান হোটেলে বিকেল ৪ : ৩০ মিনিটের সময় এদেশের ড্রাইভার শ্রমিকদের পাশে সুখে-দুখে কাজ করার লক্ষ্যে গঠিত দক্ষিণ জেলা রেন্ট এ কার অনলাইন গ্রুপের আলোচনা ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

এতে সভার প্রধান অতিথি ছিলেন। বাংলাদেশ লেবার ফেডারেশন বি এল এফের সভা পতি আনোয়ার হোসেন।।
আইন বিষয়ক উপদেষ্টা এ্যাডভোকেট হেফাজ উদ্দীন, অন্যান্য উপদেষ্টা মন্ডলীর মধ্যে উপস্থিত ছিলেন- জাতীয় দৈনিক একুশে সংবাদ এর চট্টগ্রাম জেলার বিভাগীয় ব্যুরো প্রধান ও জাতীয় সাংবাদিক ঐক্য ফোরামের চট্টগ্রাম জেলার সভাপতি আনোয়ার হোসেন, সাংবাদিক হুমায়ন কবির হিরু, ইউ এস টিসি শ্রমিক লীগের সভাপতি মানিক।

দক্ষিণ জেলা রেন্ট এ কার অনলাইন গ্রুপের ২১ জনের বিশিষ্ট সিনিয়র নৃত্য বৃন্দ দের মধ্যে উপস্থিত ছিলেন

দক্ষিন জেলা রেন্ট এ কার অনলাইন গ্রুপের সভাপতি মোহাম্মদ ইসমাইল, সাধারণ সম্পাদক কাজল ধূপী
সিনিয়র সহ সভাপতি আবদুল্লাহ
সহসভাপতি রেজাউল। যুগ্ন সাধারণ সম্পাদক মোহাঃ পারভেজ সিনিয়র সাধারণ সম্পাদক সাহাবফুদ্দিন। সহ সাধারণ সম্পাদক মোহাঃ ইমন।
অর্থ সম্পাদক মোহাঃ আরমান
সাংগঠনিক সম্পাদক মোহাঃ সাইফুল ইসলাম। সহ সাংগঠনিক সম্পাদক সোনামিয়া
প্রচার সম্পাদক মোহাঃ এনাম
মোহাম্মদ শাহাদাত। জীবণ কুমার শাহা। সেলিম উদ্দিন। মোহাম্মদ কাজল।মোহাঃ দীন ইসলাম মোহাঃরিয়াদ মোহাঃ আলম মোহাঃ বেলাল মোহাঃজমির মোহাঃ শহিদুল ইসলাম।।

সভার প্রধান উপদেষ্টা আনোয়ার হোসেন বলেন এ দক্ষিণ জেলা রেন্ট এ কার অনলাইন গ্রুপ অনুমোদিত একটা গ্রুপ। আমি মনে করি দক্ষিণ জেলা রেন্ট এ কার গঠনমূলক একটা সংগঠন এই গ্রুপের মাধ্যমে আপনাদের সামনের পথ চলাটা অনেক সহজ হয়ে যাবে। উপদেষ্টামন্ডলী দের মধ্যে থেকে গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করেন জাতীয় দৈনিক একুশে সংবাদ এর ব্যুরো চীফ আনোয়ার হোসেন, তিনি বলেন সংগঠন এমন একটা জিনিস যেটা সবসময় সুখে দুখে আপনাদের এবং আপনাদের পরিবারের একটি অংশ হয়ে কাজ করে যাবে। বিপদের সময় যখন আপনার পাশে কেউ থাকবে না তখনি আপনার পাশে থাকবে দক্ষিণ জেলা রেন্ট-এ-কার অনলাইন গ্রুপ। অনুষ্ঠানে অন্যান্য উপদেষ্টারাও উপস্থিত সকলের উদ্দেশ্যে তাদের মূল্যবান ও গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করেন।


সভার সভাপতি মোহাম্মদ ইসমাইল বলেন।আমরা এ অনলাইন রেন্ট এ কার করছি আমাদের সকল জেলার ড্রাইভার ভাইদের বিপদে পাশে থাকার জন্য। এবং সব সময় যেকোনো জায়গায় আমাদের ড্রাইভার ভাইদের সহযোগিতা করা জন্য। এতে আমি আগামীতে আমাদের সংগঠনের জন্য ভালো কিছু করার চেষ্টা চালিয়ে যাবো ইনশাল্লাহ। কমিটির সদস্যদের মাঝে পরিচয় পত্র বিতরনের পর অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর দেখুন