Logo

চট্টগ্রাম ইপিজেড এলাকায় দেবরের হাতে নির্যাতনের শিকার প্রবাসী গৃহবধূ

রিপোর্টার:
আপডেট : মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০

ইপিজেড থানা প্রতিনিধি

গত ০৪-১০-২০২০ তারিখ রাত আনুমানিক বারোটার সময় ইপিজেড থানা সংলগ্ন ৩৯ নং ওয়ার্ড নসু মিয়া মসজিদের পাশে নুর আলম সওদাগরের বাড়িতে নিশাত মনি নামে প্রবাসী গৃহবধূর সাথে এই ঘটনা ঘটে।

ঘটনার সূত্রে জানা যায় গৃহবধূ নিশাত মনি প্রবাসী ইলিয়াসের স্ত্রী। নিশাতকে বিয়ে করার পর ইলিয়াস তার স্ত্রীকে নিজ বাড়িতে রেখে বিদেশে চলে যায়। দীর্ঘ এক বছর ধরে নিশাত তার স্বামীর বাড়িতে বসবাস করে আসছে ইলিয়াস দেশে না থাকার সুযোগে ইলিয়াসের ছোট ভাই -নুর আলম ‘রবিউল আলম’ সৈয়দ আলম’বড় ভাই বদিউল আলম এবং নুর আলমের স্ত্রী রুনা সহ প্রায় সময়ই গৃহবধূ নিশাতের উপর অমানবিক নির্যাতন চালিয়ে আসছে।

গৃহবধূ নিষাদের স্বামী ইলিয়াস দেশে না থাকার কারণে নিশাত সব নির্যাতন মুখ বুজে সহ্য করে যেত।

গত ০৪-১০-২০২০ তারিখে রাত আনুমানিক বারোটার সময় নিশাতের অসুস্থ দুলাভাইকে মেডিকেলে দেখতে যাওয়ার কারণে তার বাহানা ধরে ইলিয়াসের ছোট তিন ভাই তার বড় ভাই এবং ভাইয়ের স্ত্রী মিলে লাথি কিল-ঘুসি সহ বিভিন্নভাবে নিশাতের শরিরে আঘাত করে। নির্যাতনের এক পর্যায়ে নিশাত অজ্ঞান হয়ে গেলে তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

প্রবাসী ইলিয়াসের কাছে তার স্ত্রী নিশাতের নির্যাতনের খবর জানতে চাইলে সে সংবাদকর্মীকে কান্না করে বলেন আমি দেশের বাইরে তাই আমার ভাইরা মিলে আমার স্ত্রীকে নির্যাতন করে বাড়ি থেকে তাড়িয়ে দিয়ে আমার সম্পত্তি দখল করে নিতে চায় আমি যেহেতু দেশের বাইরে তাই আমি এই মুহূর্তে চাইলেও কিছু করার উপায় নাই তাই আমি বাংলাদেশের প্রশাসন এবং বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর কাছে হাতজোড় করে মিনতি করছি যাতে আমার স্ত্রী নির্যাতনের সঠিক বিচার পেতে পারি এটাই আমার একমাত্র আরজি।

উক্ত ঘটনা নিয়ে চট্টগ্রাম নগরীর ইপিজেড থানা একটি সাধারণ ডায়েরি করা হয়েছে বলে জানা যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর দেখুন