Logo

চট্টগ্রাম খুলশী এলাকায় ফ্ল্যাটের মালিকানা নিয়ে বোনের হাতে ভাইয়ের কোটি টাকা আত্মসাৎ এর অভিযোগ।

রিপোর্টার:
আপডেট : মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০

স্টাফ রিপোর্টারঃ হুমায়ুন কবীর হিরু

চট্টগ্রাম নগরীর দক্ষিন খুলশীর তিন নম্বর রোডে একটি ফ্ল্যাটে শনিবার রাতে বেশ কয়েকজন বহিরাগত ডুকে ফ্ল্যাটের সামনে থাকা সিসি ক্যমেরা খুলে নিয়ে দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে ভাঙচুর চালায়। এসময় ফ্ল্যাটে অবস্থান করা ফরিদ আহমেদ এবং তার স্ত্রী পুলিশের জরুরী সেবা ৯৯৯ এ কল করে পুলিশের সহায়তা চাইলে পাশেই থাকা খুলশী থানা থেকে পুলিশের একটি টিম এসে কোন ধরনের অনাঙ্খিত ঘটনা এড়াতে কয়েকজনকে থানায় নিয়ে যায়। পুলিশ আসার আগেই বহিরাগতরা ফ্ল্যট ছেড়ে পালিয়ে যায়।

এদিকে ফ্ল্যাটটির মালিকানা সংক্রান্ত ঝামেলা নিয়ে এই ধরনের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। ফ্ল্যাটে ভাঙচুরের নেপথ্যে ফরিদ আহমেদের বোন হাসিনা মমতাজ বলে অভিযোগ করে ফরিদ আহমেদে এবং তার পরিবারের। অভিযুক্ত হাসিনা মমতাজ এখনো ফ্ল্যাটে অবস্থান করছেন বলে জানা গেছে। ফ্ল্যাটে গিয়ে দরজায় কড়া নাড়লে ভেতরে অবস্থানকারীরা দরজা খুলেনি।

ঘটনার বিস্তারিত জানতে খুলশি থানায় যোগাযোগ করা হলে অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহীনুজ্জামান ক্যামেরার সামনে কথা বলতে রাজী না হলেও ঘটনার সত্যতা স্বীকার করেন। এসময় তিনি আরো বলেন ফ্ল্যাট নিয়ে ভাই বোনদের মাঝে ঝামেলা হচ্ছিল তাই পুলিশ অনাকাঙ্খিত ঘটনা এড়াতে কয়েকজনকে থানায় নিয়ে আসেন এবং পরবর্তীতে তাদেরকে আদালতে পাঠিয়ে দেয়া হয়।

আদালত থেকে জামিন নিয়ে ফরিদ আহমেদ আমাদের প্রতিনিধির কাছে বিস্তারিত তুলে ধরেন।

নিজেকে ফ্ল্যাটের মালিক দাবি করা হাসিনা মমতাজ নিজের ফ্ল্যাটে কেন বহিরাগত নিয়ে এসে হামলা চালিয়েছেন সে অভিযোগের ব্যপারে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি অস্বীকার করেন।

ভবনে বহিরাগতদের হামলার পর ভবনের নিরাপত্তা নিয়েও প্রশ্ন উঠেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর দেখুন