Logo

ইউপি সদস্য ইসমাইল হোসেনের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশে ২নং ওয়ার্ডবাসীর তীব্রনিন্দা

রিপোর্টার:
আপডেট : বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০

নিজস্ব প্রতিবেদন

চট্টগ্রামের সীতাকুন্ড উপজেলার ৬ নং বাঁশবাড়ীয়া ইউনিয়ন ২ নম্বর ওয়ার্ডের নির্বাচিত ইউপি সদস্য এবং ২ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি জনাব ইসমাইল হোসেন (মেম্বার) একই ওয়ার্ডের নুর সোলায়মান নামের এক প্রবাসীর জায়গা দখলের অপবাদে ইউপি সদস্য ইসমাইল হোসেন কে ভূমিদস্যু অক্ষায়িত করে চট্টগ্রামের একটি অনলাইন টিভিতে সংবাদ প্রকাশ করে।

উক্ত সংবাদের উপর ভিত্তি করে ঘটনার সত্যতা যাচাই করার জন্য সংবাদকর্মীরা বাঁশবাড়িয়া ২ নম্বর ওয়ার্ডের গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাধারণ জনগণের কাছে জানতে চাইলে তারা বলেন-

বর্তমানে সীতাকুণ্ড উপজেলার কয়েকজন জনপ্রিয় ইউপি সদস্যের মধ্যে তিনি একজন।তিনি তাঁর নির্বাচনী এলাকার আনাচকানাচে জননেত্রী শেখ হাসিনা প্রদত্ত উন্নয়ন বরাদ্দের সঠিক ব্যবহারের মাধ্যমে মানুষের মন জয় করে আওয়ামীলীগ সরকারের সুনাম অক্ষুন্ন রেখেছেন।

জনপ্রিয় নেতা এবং ইউপি সদস্য হিসেবে ২ নম্বর বাঁশবাড়িয়া ইউনিয়নের এলাকাবাসীর কাছে অনেক সুনাম ও জনপ্রিয়তা অর্জন করেছে মোঃ ইসমাইল হোসেন। তাঁর জনপ্রিয়তাকে হিংসা করে এক শ্রেণীর মানুষ তাঁর বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এর অংশ হিসেবে প্রায় ৩০০০(তিন হাজার) মানুষের চলাচলের রাস্তা উদ্ধার করাকে কেন্দ্র করে এই মিথ্যা সংবাদ সম্মেলন।

আমরা বাঁশবাড়ীয়াবাসী এ মিথ্যা, ভিত্তিহীন, ষড়যন্ত্রমূলক সংবাদ সম্মেলন নিন্দারসাথে প্রত্যাখ্যান করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর দেখুন