Logo

সীতাকুন্ড বারোআউলিয়া হাইওয়ে থানার উদ্যোগে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত।

রিপোর্টার:
আপডেট : শনিবার, ৩১ অক্টোবর, ২০২০

তুহিন: জেলা প্রতিনিধি চট্রগ্রাম।

৩১. অক্টোবর. ২০২০ সময় সকাল ১১.৩০ মিনিট।

চট্রগ্রাম সীতাকুন্ড উপজেলার বারোআউলিয়া হাইওয়ে থানার উদ্যোগে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ‘মুজিব বর্ষের মূলমন্ত্র, কমিউনিটি পুলিশিং সর্বত্র’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে শনিবার সকালে হাইওয়ে থানার সম্মেলন কক্ষে অনুষ্ঠিত কমিউনিটি পুলিশিং ডে এর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কমিউনিটি পুলিশ সদস্যদের পাশাপাশি জনপ্রতিনিধি, শিক্ষক, মসজিদের ইমাম, সমাজকর্মী, ব্যবসায়ী ওর ড্রাইভারসহ নানা শ্রেণী-পেশার মানুষ।


হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন এর সভাপতিত্বে থানা প্রাঙ্গণে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় বক্তব্য রাখেন জাতীয় দৈনিক একুশে সংবাদ পত্রিকার চট্টগ্রাম বিভাগের (ব্যুরো প্রধান) আনোয়ার হোসেন,আওয়ামীলীগ নেতা কামরুল,ছলিমপুর ইউনিয়ন এর সাবেক চেয়ারম্যান , ইউপি সদস্য আযম
মাদ্রাসা শিক্ষক, ও হাইওয়ে থানার পুলিশ কমিটির প্রচার সম্পাদক সাংবাদিক তুহিন প্রমুখ,


বারোআউলিয়া হাইওয়ে থানার নবাগত ওসি আলমগীর হোসেন বলেন, আমরা এই কমিউনিটি পুলিশিং এর মাধ্যমে জনগণকে জানিয়ে দেওয়ার চেষ্টা করেছি, মুজিব বর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতার এই স্লোগান এর মূল প্রতিপাদ্যটি সবার মাঝে ছড়িয়ে দিতে। বারোআউলিয়া থানার পুলিশ জনতার পুলিশ হিসেবে কাজ করবে। সাধারণ মানুষের জন্য পুলিশের প্রতিটি সেবা সার্বক্ষণিক উন্মুক্ত থাকবে তিনি আরো বলেন সকল শ্রেণি-পেশার মানুষকে মাদক, সন্ত্রাস ও ইভটিজিং এর বিরুদ্ধে এগিয়ে এসে পুলিশকে তথ্য প্রদানের আহবান জানান এবং পাশাপাশি কিশোর গ্যাং এর বিস্তৃতির ব্যাপারে অভিভাবকদের নিজ নিজ সন্তানদের দিকে বিশেষভাবে খেয়াল রাখার অনুরোধ জানিয়ে মতবিনিময় সভার সমাপ্তি ঘোষণা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর দেখুন