Logo

আনোয়ারা সরকারি ডিগ্রি কলেজের এইসএস সি ৯৩ স্নাতক ৯৫এর পূর্ণ মিলনের প্রস্তুতি সভা

রিপোর্টার:
আপডেট : সোমবার, ৯ নভেম্বর, ২০২০

আনোয়ারা প্রতিনিধি

জীবনে চলার পথে বিভিন্ন রকমের ঘটে যাওয়া ঘটনা স্মৃতি হয়তো একসময় ভুলে যাই। কিন্তু স্কুল কলেজ এবং বিশ্ববিদ্যালয় দীর্ঘসময়ের পাশাপাশি থাকা একসাথে পথ চলা ছোট ছোট ঝগড়া দুষ্টুমি এসবের মাঝে লুকিয়ে থাকা স্মৃতি গুলো কখনো ভোলা যায়না।

জীবনের চলমান ব্যস্ততার সময় গুলোর মাঝেও সবাইকে আবার একই জায়গায় একই সাথে মিলনের জন্য আয়োজন করা হয়েছে আনোয়ারা সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের এইচএসসি ৯৩ স্নাতক ৯৫ এর পূর্ণমিলনী অনুষ্ঠান।

আনোয়ারা সরকারি বিশব্বিদ্যালয় কলেজ এইস,এস,সি ৯৩স্নাতক ৯৫ এর পূনমিলনীর প্রসতুতি সভা ৬/১১/২০ ইং তারিখে আনোয়ারা শোলকাটার একটি কমিটি সেন্টারে অনুষ্ঠিত হয়।

এতে আনছারুল হক (সুমন)কে পূনমিলনীর পরিষদের প্রাধান সমন্বয়ক করে ১১সদস্যা বিশিষ্ট একটি কমিটি করা হয়, এবং চারটি উপকমিটি করা হয়, এডঃনরুল আবচার আহবাহক (অর্থ.ও নিবন্ধন বিষয়ক ),আর ইউ মোরশেদুল আলম মুন্না আহবায়ক (প্রচার ও প্রকাশনা,) মোজাম্মেল হক আহবায়ক (য়োগায়োগ ও দপ্তর বিষয়ক), গিয়াসউদ্দিন বেলু আহবায়ক (আপয়্যান ও সাজ সজ্জা) কমিটির দায়িত্ব দেওয়া হয়।

সভার আরো বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয় পরিশেষে উক্ত পূর্ণ মিলন অনুষ্ঠানের সৌন্দর্য বৃদ্ধির জন্য সকলের সহযোগীতা উপস্থিতি এবং পরামর্শ চেয়ে সভার কার্যক্রম সমাপ্ত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর দেখুন