Logo

চট্টগ্রাম আগ্রাবাদে মিন্টু হত্যার আসামি রমজান গ্রেপ্তার

রিপোর্টার:
আপডেট : মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০

ডেস্ক রিপোর্ট

চট্টগ্রাম নগরীর আগ্রাবাদ এলাকায় বৃহস্পতিবারের (১২ নভেম্বর) সন্ত্রাসী হামলায় নিহত মোগলটুলী ওয়ার্ড যুবলীগের সদস্য জাহাঙ্গীর আলম মিন্টু প্রকাশ মারুফ চৌধুরী হত্যা মামলার প্রধান আসামি মো. রমজান আলী গ্রেফতার হয়েছে। ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ এলাকার একটি আবাসিক হোটেল থেকে মঙ্গলবার (১৭ নভেম্বর) তাকে গ্রেফতার করে ডবলমুরিং থানার একটি টিম।

গ্রেফতার মো. রমজান আলী (২৫) ডবলমুরিং থানাধীন কমার্স কলেজ রোডের মতিয়ারপুল এলাকার মো. আক্তারের ছেলে। ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সদীপ কুমার দাশ জানান, ‘জাহাঙ্গীর আলম মিন্টু প্রকাশ মারুফ চৌধুরী হত্যা মামলা প্রধান আসামি মো. রমজান আলীকে ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ এলাকার একটি আবাসিক হোটেল থেকে গ্রেফতার করা হয়েছে।’ মামলার তদন্ত কর্মকর্তা ও ডবলমুরিং থানার উপ-পরিদর্শক (এসআই) অর্নব বড়ুয়া জানান, মারুফকে হত্যার পর অভিযুক্তরা পালিয়ে যায়।

রমজানকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।’

প্রসঙ্গ, গত ১২ নভেম্বর রাত পৌনে দশটার দিকে সন্ত্রাসীরা ডবলমুরিং থানাধীন আগ্রাবাদ হোটেলের পাশের সড়কে মিন্টুকে পিটিয়ে
গুরুতর আহত করে।

এ সময় সন্ত্রাসীদের আঘাতে মিন্টু মাথায় গুরুতর আঘাত পান। এরপর থেকে সংজ্ঞাহীন মিন্টুকে আশংকাজনক অবস্থায় নগরীর রয়েল হাসপাতালে স্থানান্তর করে চিকিৎসা দেয়া হচ্ছিল। এরপর শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মারুফের মৃত্যুর পর তার বড় বোন রোজি চৌধুরী বাদি হয়ে ডবলমুরিং থানায় হত্যা মামলা দায়ের করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর দেখুন