Logo

প্রমাণিত হলো মানবতার সেবক ছাত্রলীগ নেতা রুবেল খান।

রিপোর্টার:
আপডেট : বুধবার, ২ ডিসেম্বর, ২০২০

তুহিন বিশেষ প্রতিনিধি চট্রগ্রাম।

চট্রগ্রাম সীতাকুন্ড উপজেলার ৮নং সোনায়ছড়ি ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি আওয়ামীলীগের দুঃসময়ের রাজপথের কান্ডারী নেতা ও মানবতার ধারক-বাহক বিশিষ্ট ব্যবসায়ী জনাব রুবেল খান ব্যাপক জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন, জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে ব্যাপক সু-পরিচিতি লাভ করেছেন এবং একজন উদীয়মান তরুণ রাজনীতিবিদ হিসেবে।সরজমিনে গিয়ে জানা যায় এই তরুন নেতা দীর্ঘদিন ধরে নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়।সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষের।
ভয়াবহ মহামারী করোনায় ছিলেন সাধারণ মানুষের সাথে।করোনার এই মহা দুর্যোগেও তিনি শুরু থেকে তিনি তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে গেছেন ।তরুন ছাত্রলীগ নেতা রুবেল খান ৮নং সোনায়ছড়ি ৯নং ওয়ার্ডের স্থায়ী বাসিন্দা জহুরুল আলম মেম্বার এর ছেলে, স্থানীয় সাধারণ জনগণ ও ছাত্রলীগ কর্মীরা বলেন তিনি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই।দল-মত নির্বিশেষে সকল শ্রেণি-পেশার মানুষ তার আচার-ব্যবহারে মুগ্ধ।
তাছাড়া তিনি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে স্বেচ্ছাসেবী হিসেবে নিবেদিত প্রান। যুবসমাজের আইকন তরুন নেতা রুবেল খান বলেন দেশেরত্ন শেখ হাসিনার বাংলাদেশ কে আরো উন্নায়ন করতে আমাদের সবাই কে একতা হইয়ে কাজ করতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর দেখুন