Logo

চট্টগ্রামে সি এম পির পক্ষ থেকে শীত বস্ত্র বিতরণ করেন পুলিশ কমিশনার

রিপোর্টার:
আপডেট : রবিবার, ৩ জানুয়ারি, ২০২১

চট্টগ্রাম ডেক্স

অসহায় ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব সালেহ মোহাম্মদ তানভীর, পিপিএম মহোদয়।

এ উপলক্ষে ০৩ জানুয়ারি, ২০২০ খ্রীস্টাব্দ রবিবার দামপাড়াস্থ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ লাইন্সের জনক চত্ত্বরে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব সালেহ মোহাম্মদ তানভীর, পিপিএম।

অনুষ্ঠানে শীতার্তদের মাঝে বিতরণের লক্ষ্যে তাহের নাহার ফাউন্ডেশনের পক্ষ থেকে ১০০০ কম্বল সিএমপি ও কমিউনিটি পুলিশিং, চট্টগ্রাম মহানগরের নিকট হস্তান্তর করা হয়। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ও মহানগর কমিউনিটি পুলিশিং এর যৌথ উদ্যোগে এসব কম্বল নগরীর অসহায় জনসাধারণের মাঝে বিতরণ করা হবে।

এসময় সেখানে অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) জনাব এস এম মোস্তাক আহমেদ খান, বিপিএম, পিপিএম (বার), অতিরিক্ত পুলিশ (ট্রাফিক) জনাব শ্যামল কুমার নাথ, উপ-পুলিশ কমিশনার (সদর) জনাব মোঃ আমির জাফর, উপ-পুলিশ কমিশনার (উত্তর)জনাব বিজয় বসাক, বিপিএম, পিপিএম (বার), জনাব অহিদ সিরাজ চৌধুরী স্বপন, সদস্য সচিব, মহানগর কমিউনিটি পুলিশিং, জনাব মোঃ ফেরদৌস, চেয়ারম্যান, তাহের নাহার ফাউন্ডেশন, জনাব মোঃ এমরান, চেয়ারম্যান, তাহের নাহার ফাউন্ডেশন সহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর দেখুন