Logo

আনোয়ারায় জাটকা নিধন প্রতিরোধ অভিযান,৫ মণ জাটকা জব্দ

রিপোর্টার:
আপডেট : মঙ্গলবার, ৫ জানুয়ারি, ২০২১

মোঃআলবিন(চট্রগ্রাম)আনোয়ারা প্রতিনিধি

চট্টগ্রামের আনোয়ারায় জাটকা নিধন প্রতিরোধ (১ নভেম্বর হতে ৩০ জুন পর্যন্ত ) অভিযানের অংশ হিসেবে উপজেলা মৎস্য বিভাগ ও বাংলাদেশ কোস্ট গার্ড বিসিজি স্টেশন সাংগু,গহিরা এর যৌথ অভিযান পরিচালনা করে আনুমানিক ২০০ কেজি জাটকা ইলিশ জব্দ করা হয়েছে।

সোমবার (৪টা জানুয়ারি) রাতে উপজেলার সিনিয়র মৎস্য কমকর্তা রাশিদুল হকের নির্দেশে রায়পুর ইউনিয়নের ফকিরহাট মৎস্য আড়তে তল্লাশি চালিয়ে এইসব জাটকা ইলিশ জব্দ করা হয়।

অভিযানে উপস্থিত ছিলেন, আনোয়ারা উপজেলা মৎস্য বিভাগের এফ. এ জনাব জাহেদ আহমেদ,অফিস সহকারী জনাব মোহাম্মদ এনামুল হক, বাংলাদেশ কোস্ট গার্ড সাংগু-গহিরা এম শফিকুল ইসলাম, পিও সহ কোস্ট গার্ডের কর্মকর্তাবৃন্দ।

পরে জব্দকৃত এইসব জাটকা উপজেলার স্থানীয় জব্দকৃত জাটকা স্থানীয় ০৮টি এতিমখানায় বিতরণ করা হয়।এই সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার শেখ জুবায়ের আহমেদ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জামিরুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ফেরদৌস হোসেন ও চাতরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইয়াছিন হিরুসহ উপজেলা মৎস্য বিভাগের কর্মকর্তাবৃন্দ।

এই সময় উপজেলা সিনিয়র মৎস্য কমকর্তা রাশিদুল হক বলেন,গত ১লা নভেম্বর থেকে জাটকা ইলিশ নিধন প্রতিরোধ অভিযান শুরু হয় এবং আগামী ৩০জুন পর্যন্ত এই অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর দেখুন